শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১২ ডিসেম্বর ২০২১, ১২:৫৩

বাকিলায় স্বতন্ত্র প্রার্থীদের  ব্যানার পোষ্টার ছিড়ে ফেলার অভিযোগ! 

বাকিলায় স্বতন্ত্র প্রার্থীদের  ব্যানার পোষ্টার ছিড়ে ফেলার অভিযোগ! 
হাজীগঞ্জ ব্যুরো

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাজীগঞ্জের বাকিলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র ঘোড়া প্রতীকের প্রার্থী জুলহাস মিয়া ও আনারস প্রতীকের প্রার্থী মিজানুর রহমানের ব্যানার পোষ্টার ব্যাপকভাবে ছিড়ে ফেলে দেবার অভিযোগ উঠেছে। শনিবার দিনগত রাতের কোন এক সময় দূর্বত্তরা এ ঘটনা ঘটনায়। এতে করে উভয় প্রার্থীর দেবপুর রাজারগাঁও সড়কের দেবপুর থেকে মিতালী বাজার অংশ,সন্না সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা,মালয়েশিয়ান কফি হাউজ এলাকার সকল ব্যানার পোষ্টার ছিড়ে ফেলা হয়।

ব্যানার ছিড়ে ফেলার বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় চতন্তর গ্রামের বাসিন্ধা জসিম, শাহাদাত, শুকুর আলম বেপারী, আল আমিন, কামাল হোসেন।

চতন্তর বেপারী বাড়ির সিএনজি স্কুটার চালক আনোয়ার জানান,ভোর ৫ টার দিকে সিএনজি ষ্ট্যান্ডে এসে দেখি ঘোড়া ও আনারস প্রতীকের ব্যানার পোষ্টার রাস্তার উপর ছিড়ে পড়ে রয়েছে। তবে এ গুলো ব্লেড দিয়ে কাটা হয়েছে সেটা ব্যানারগুলো দেখলে বুঝা যায়।

ঘোড়া প্রতীকের প্রার্থী জুলহাস মিয়া জানান, গত ৭ তারিখ থেকেই আমার ব্যানার পোষ্টার ছিড়ে ফেলা শুরু হয়। শনিবার দিনগত রাতে দেবপুর থেকে মিতালী বাজার পর্যন্ত ৪ কিলোমিটার জুড়ে থাকা সড়কের সকল ব্যানার পোষ্টার,সন্না সরকারি প্রাথমিক বিদ্যালয়,মালয়েশিয়ান কফি হাউজের সামনের সকল ব্যানার লেমেনেটিং পোষ্টার ছিড়ে ফেলা হয়েছে। এই ঘটনায় আমি নিন্দা জানাই ও আমার নির্বাচনী প্রচারনা ব্যাঘাত করা হচ্ছে এ ছাড়া ও আমাকে বিভিন্নভাবে হুমকিসহ ভয়ভীতি দেখানো হচ্ছে।

আনারস প্রতীকের প্রার্থী সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিলন জানান,এটা নোংরা রাজনীতির কাজ। আমরা এমন নোংরামিকে ধিক্কার জানাই। আমরা শান্তিপূর্ণভাবে নির্বাচনী প্রচারনার কাজ করে যাছি।

মিজানুর রহমান ও জালহাস মিয়া বিএনপির হলেও স্বতন্ত্র পদে উক্ত নির্বাচনে অংশ নিচ্ছেন তারা।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুন রশিদ জানান,আমি বিষয়টি জেনেছি ক্ষতিগ্রস্থদেরকে বলা হয়েছে অভিযোগ দেবার জন্য।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়